ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

উইলিয়ান নৈপুণ্যে জয়ে ফিরলো চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
উইলিয়ান নৈপুণ্যে জয়ে ফিরলো চেলসি ছবি: সংগৃহীত

প্রিমিয়ার লিগে আগের দুই ম্যাচে প্রথম একাদশে সুযোগ পাননি। সবশেষ ম্যাচে ওয়েস্টহামের মাঠ থেকে হার নিয়ে ফেরে বর্তমান চ্যাম্পিয়নরা। হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে কোচের আস্থার প্রতিদান দিয়ে দারুণ পারফরম্যান্সে চেলসিকে জয়ে ফেরানোর নায়ক উইলিয়ান।

একটি গোল করে ও দু’টি করিয়ে ৩-১ ব্যবধানের জয় এনে দেন ২৯ বছর বয়সী এই ব্রাজিলিয়ান উইঙ্গার। দ্য জন স্মিথ’স স্টেডিয়ামে ২৩ মিনিটের মাথায় দারুণ ফিনিশিংয়ে ভিজিটরদের লিড এনে দেন ফ্রেঞ্চ মিডফিল্ডার তাইমোয়ে বাকাইয়োকো।

প্রথমার্ধের দুই মিনিট আগে হেডে ব্যবধান দ্বিগুণ করেন উইলিয়ান।

বিরতির পর পাঁচ মিনিটের মাথায় উইলিয়ানের বানিয়ে দেওয়া বল মাপা শটে জালে পাঠিয়ে স্কোরলাইন ৩-০ করেন সাবেক বার্সেলোনা তারকা পেদ্রো রদ্রিগেজ। ইনজুরি সময়ে স্বাগতিকদের হয়ে একটি গোল পরিশোধ করেন বেলজিয়ান ফরোয়ার্ড লরেন্ত দেপোইত্রে।

পয়েন্ট টেবিলে ১৭ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান ধরে রেখেছে অ্যান্তোনিও কন্তের চেলসি। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেডের সমান পয়েন্ট হলেও গোল ব্যবধানে পিছিয়ে ব্লুজরা। ১১ পয়েন্টের লিড নিয়ে নাম্বার ওয়ান পজিশনে ম্যানচেস্টার সিটি। ১৮ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে হাডার্সফিল্ড।  

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa