ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে যুবলীগের বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
রাঙামাটিতে যুবলীগের বিক্ষোভ মিছিল

রাঙামাটি: দেশ বিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য, তান্ডব ও পুলিশের উপর হামলা এবং অগণতান্ত্রিক কর্মকাণ্ডের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও রাজপথে অবস্থান কর্মসূচি পালন করেছে যুবলীগ।  

শনিবার (১০ ডিসেম্বর) সকাল থেকে রাঙামাটি জেলা যুবলীগ এ কর্মসূচি পালন করছে।

রাঙামাটি পৌরসভা প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে যুবলীগের নেতৃবৃন্দ। মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের হ্যাপীর মোড় এলাকায় এসে বিক্ষোভ সমাবেশে যোগ দেয়।

রাঙামাটি পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সভায় বক্তৃতা করেন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সামশুল আলমসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ।

বিক্ষোভ সভায় বক্তারা বলেন, বিএনপি-জামাত দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশের অভূতপূর্ব উন্নয়নের সময় দেশ বিরোধী এসব অপশক্তি দেশের শান্ত পরিস্থিতি অশান্ত করে তোলছে। তাদের কোন ছাড় নেই। এসব অপশক্তিকে আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করবো এবং দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখবো এটাই আমাদের লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।