ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে ট্রাকচাপায় এক ব্যক্তি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মে ৪, ২০২৩
ফরিদপুরে ট্রাকচাপায় এক ব্যক্তি নিহত প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরে ট্রাকচাপায় পলাশ শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ মে) দুপুর আড়াইটার দিকে জেলা শহরের আলিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত পলাশ ওই এলাকার আলিমুজ্জামান ব্রিজ সংলগ্ন লালন নগরের বাসিন্দা মৃত শেখ মিলনের ছেলে। তিনি শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। তার ডান হাত ও ডান পা কিছুটা প্যারালাইজড ছিল।  

ঘটনার প্রত্যক্ষদর্শী মাহফুজুর রহমান বিপ্লব জানান, অসুস্থ পলাশ রাস্তা অতিক্রম করার সময় প্রথমে একটি মোটরসাইকেলের লুকিং গ্লাসের সঙ্গে আঘাত লেগে পড়ে যান। এ সময় দ্রুতগামী একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই পলাশের মৃত্যু হয়। এ পরিস্থিতিতে মোটরসাইকেল চালকসহ ট্রাকচালক ও হেলপার গাড়ি থেকে নেমে পালিয়ে যান। ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, সম্প্রতি জেলা শহরে বিরামহীনভাবে বালিবাহী ট্রাকের বেপরোয়া চলাচলের কারণে সাধারণ জনগণের চলাচল বিঘ্নিত হচ্ছে। ট্রাক চলাচল নিয়ন্ত্রণের জোর দাবি জানাই।


এ ব্যাপারে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত হোসাইন জানান, ট্রাকটি লালন নগর বস্তি হয়ে ব্রিজ অতিক্রম করার আগে এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।