ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালথায় দুপক্ষের সংঘর্ষে আহত ১০, বাড়িঘর ভাঙচুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
সালথায় দুপক্ষের সংঘর্ষে আহত ১০, বাড়িঘর ভাঙচুর 

ফরিদপুর: জেলার সালথা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। ভাঙচুর হয়েছে বেশ কয়েকটি বাড়িঘর।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।  

শনিবার (৯ মার্চ) বিকেলে উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

এলাকাবাসী জানান, স্থানীয় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে গত শুক্রবার (৮ মার্চ) বিকেলে ঠেনঠেনিয়া বাজার থেকে লুৎফর নামে এক ব্যক্তি বাড়ি ফেরছিলেন। সেসময় পথিমধ্যে তাকে মারধর করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকেলে স্থানীয় মুরাদ মোল্যা গ্রুপ ও সালাম মোল্যা গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-সুরকি ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের সুমন খান (৩৫), মোশারফ খান (৫৫), জাহিদ মোল্যা (৩৫) ও ছিদ্দিক মোল্যাসহ (৫৫) অন্তত ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়।  

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১৫ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।