ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় সম্প্রীতির বন্ধন অটুট রাখতে মন্দিরে পাহারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
মাগুরায় সম্প্রীতির বন্ধন অটুট রাখতে মন্দিরে পাহারা

মাগুরা: মাগুরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ ছাড়ার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে গোটা দেশ, মাগুরাও এর ব্যক্তিক্রম নয়। বিশেষ করে পুলিশ প্রশাসন কর্মবিরতি পালন করায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে জেলার মানুষ।

তবে পরিস্থিত ঠিক রাখতে মাগুরা জেলার বিভিন্ন মন্দির-উপাসনালয়ে নিরাপত্তায় কাজ করছে বিভিন্ন মাদরাসা শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্ররা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) শহরের নতুন বাজার সাহাপাড়া, বাবা লোকনাথ মন্দিরের নিরাপত্তায় নতুন বাজার সিদ্দিকীয় মাদরাসায় ছাত্র ও শিক্ষককে দেখা গেছে। তাছাড়া পাড়া-মহল্লায় রাত জেগে দলে দলে পাহারা দিতেও দেখা গেছে।

মাগুরায় আওয়ামী লীগ সরকারে পতনের পর সংখ্যালঘু সম্প্রদায়ের ঘরবাড়ি, স্থাপনা ও উপাসনালয়ের ওপর যেন কোনো আক্রমণ না হয় সে বিষয়ে সবাইকে সর্তক থাকার বার্তা দেন। দেশের চলমান পরিস্থিতিতে সবাই প্রেসক্লাবে মিলনায়তনে লুটপাট, সস্ত্রাস জঙ্গিবাদ ও সনাতন ধর্মাবলম্বীদের মন্দির রক্ষার কথা বলা হয়।

মাগুরা ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি মুফত্তি মোস্তফা কামাল এসব কথা বলেন। তিনি জেলার বিভিন্ন স্থানে মন্দির, গির্জা, প্যাগোডাসহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে পাহারা দিতে ছাত্রদের আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ