ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

জামালপুর: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ দেশব্যাপী গণমাধ্যম প্রতিষ্ঠান ও গণমাধ্যমকর্মীদের ওপর হামলার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ আগস্ট) দুপুরে জেলা শহরের রাণীগঞ্জ বাজারে জামালপুর জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জামালপুর জেলা প্রেসক্লাব আয়োজিত ঘণ্টাব্যাপী মানববন্ধনে প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের শুভ্র মেহেদী, নিউজটোয়েন্টিফোরের তানভীর আজাদ মামুনসহ অন্যরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, গত ১৯ আগস্ট দিনে-দুপুরে শতাধিক মানুষ মিছিল নিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে হামলা ও ভাঙচুর চালায়। এ সময় অফিসের টেবিল, কম্পিউটার, এসি ভাঙচুরের পাশাপাশি মিডিয়া প্রাঙ্গণে রাখা ১৫-২০টি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। মিডিয়া হাউসসহ দেশব্যাপী সাংবাদিকদের ওপর হামালার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।