ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শেরপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নিহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
শেরপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নিহত ২ 

শেরপুর: শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহল্লার লোকজনের মধ্যে সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন।

 

এসময় কমপক্ষে পাঁচটি দোকানে লুটপাট হয়েছে।  

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন গৌরীপুর মহল্লার মৃত আজাহার আলীর ছেলে মিজানুর রহমান মিজান (৩৫) এবং একই মহল্লার মিন্টু মিয়ার ছেলে শ্রাবণ মিয়া (৩২)।

পুলিশ জানায়, গৌরীপুর মহল্লা এবং খোয়ারেরপার এলাকার শাপলা চত্বরে উঠতি বয়সী দুই দল ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে রাত সাড়ে ১০টার দিকে মাইকে ঘোষণা দিয়ে দেশি অস্ত্র নিয়ে দুই মহল্লার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে গৌরীপুর মহল্লার ট্রলিচালক মিজান ও শ্রাবণকে খোয়ারারপাড় শাপলা চত্বর এলাকার লোকজন পিটিয়ে গুরুতর আহত করেন। এছাড়া এসময় আরও অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশের দুটি দল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতাল নিলে চিকিৎসক মিজানকে মৃত ঘোষণা করেন। পরে আহত শ্রাবণকে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে রাতেই মারা যান তিনি।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।  

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।