ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

তিন খুনির দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
তিন খুনির দাফন সম্পন্ন

কুষ্টিয়া: জাসদ নেতা কাজী আরেফ আহমেদ হত্যা মামলায় তিন আসামির ফাঁসি কার্যকরের পর বৃহস্পতিবার(০৭ জানুয়ারি) রাতেই লাশ কুষ্টিয়ায় নেওয়া হয়। এরপর ভোর ও সকালে তাদের দাফন সম্পন্ন হয়েছে।



এদের মধ্যে শুক্রবার(০৮ জানুয়ারি) ভোরে আনোয়ার হোসেনের লাশ কুষ্টিয়া পৌর গোরস্থানে, সকাল সোয়া ১০টায় সাফায়েত হোসেন হাবি’র লাশ মিরপুর উপজেলার রাজনগর গ্রামে ও রাশেদুল ইসলাম ঝন্টুর লাশ চুয়াডাঙ্গার উজিরপুরে সকাল ৮টায় দাফন করা হয়।

আনোয়ার হোসেনের নিজগ্রাম মিরপুর উপজেলার কুর্শায় কোনো আত্মীয়স্বজন না থাকায় তার লাশ দাফন করা হয় কুষ্টিয়া পৌর গোরস্থানে। সেখানে কুষ্টিয়া মডেল থানা পুলিশের উপস্থিতিতে লাশের দাফন সম্পন্ন হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কাজী জালাল বাংলানিউজকে জানান, শুক্রবার সকালে নিজগ্রামে দাফন করা হয়েছে মিরপুর উপজেলার রাজনগর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সাফায়েত হোসেন হাবি’র লাশ।

কাজী জালাল আরও জানান, নিজ গ্রামে কোনো আত্মীয় স্বজন না থাকায় রাশেদুল ইসলাম ঝন্টুর লাশ ভোরে চুয়াডাঙ্গার উজিরপুরে নেওয়া হয়। সেখানে লাশ গ্রহণ করেন তার বড় ভাই মন্টু। এরপর সকাল ৯টায় দাফন সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।