ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢাকায় ব্রাহ্মণবাড়িয়া সমিতির অভিষেক শুক্রবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
ঢাকায় ব্রাহ্মণবাড়িয়া সমিতির অভিষেক শুক্রবার

ব্রাহ্মণবাড়িয়া: শুক্রবার (০৮ জানুয়ারি) রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউটে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকার ব্রাহ্মণবাড়িয়া সমিতির অভিষেক অনুষ্ঠান।

শুক্রবার সকাল ১০টায় শুরু হতে যাওয়া এ অনুষ্ঠানে ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীদের মিলনমেলায় পরিণত হবে।



ঢাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

সমিতির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসাসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

দিনব্যাপী এ অনুষ্ঠানে ঢাকার ব্রাহ্মণবাড়িয়া সমিতির অভিষেক ও ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিলনমেলার পাশাপাশি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।

সমিতির সভাপতি, সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারণ সম্পাদক স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব কাজী আব্দুল নূর সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।