ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রাইভেটকার খাদে পড়ে স্বামী-স্ত্রী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
প্রাইভেটকার খাদে পড়ে স্বামী-স্ত্রী নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জের সলঙ্গায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় একই পরিবারের আরও চারজন আহত হয়েছেন। 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় একই পরিবারের আরও চারজন আহত হয়েছেন।

 

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সলঙ্গার চড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ওয়ালটন গ্রুপের সহকারী প্রকৌশলী ও টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার কালিহাতি গ্রামের সৈয়দ আবু বক্কর সিদ্দিকীর ছেলে সাখাওয়াত হোসেন (৩৫) ও তার স্ত্রী হালিমা আক্তার (২৫)।  

আহতরা হলেন- একই পরিবারের সৈয়দ আবু বক্কর সিদ্দিকী (৬৫), তার স্ত্রী সালেহা খাতুন (৫৫), মেয়ে তুলি খাতুন (২৫) ও না‍তি দ্বীপ (৮)।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, সকালে সাখাওয়াত হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভাটকারে নাটোরের বনপাড়ায় যাচ্ছিলেন। পথে সলঙ্গার চড়িয়া এলাকায় পৌঁছালে প্রাইভেটকারটির চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকারে থাকা সবাই গুরুতর আহত হন।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে দুপুর সোয়া ১টার দিকে সাখাওয়াত ও তার স্ত্রী হালিমা আক্তার মারা যান। পরিবারের বাকি সদস্যরা এখনও চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
বিএসকে/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ