ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
সিলেটে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

সিলেট নগরীতে প্রকাশ্যে রাস্তায় রাজিকুল ইসলাম রাজু (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সিলেট: সিলেট নগরীতে প্রকাশ্যে রাস্তায় রাজিকুল ইসলাম রাজু (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর সুবিদবাজার সিলভার স্টার মার্কেটের সামনের সড়কে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।


  
পেশায় নির্মাণ শ্রমিক রাজু বিশ্বনাথ সুনাপুর গ্রামের মৃত তেরাব আলীর ছেলে। তিনি নগরীর বনকলাপাড়া ৪২/১৭ নং বাসায় মামা আরশ আলীর সঙ্গে থাকতেন।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলভার স্টার মার্কেটের একটি ফার্মেসি থেকে ওষুধ কিনতে বাসা থেকে আসেন রাজু। ফার্মেসির সামনে আসামাত্র মোটরসাইকেলযোগে ৫/৬ জন সন্ত্রাসী তার পথ রুদ্ধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
 
রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রাজুর মৃত্যু হয়েছে বলে জানান ওসমানী হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরদর্শন করেছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ এ তথ্য জানিয়ে বলেন, তবে হত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ