ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তাড়াশে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
তাড়াশে গৃহবধূর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের তাড়াশে শিরিনা খাতুন (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে শিরিনার স্বামী ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে শিরিনা খাতুন (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে শিরিনার স্বামী ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

 

শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে উপজেলার বিনোদ ভাটরা গ্রামে এ ঘটনা ঘটে।

শিরিনা খাতুন উল্লাপাড়া উপজেলার প্রতাপ গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে ও তাড়াশ উপজেলার আবুল কালামের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য মোক্তার হোসেন জানান, তিন বছর আগে আবুল কালামের সঙ্গে শিরিনার বিয়ে হয়। বিয়ের পর তার স্বামী আবুল কালাম ও তার পরিবারের সদস্যরা ৫০ হাজার টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে ব্যর্থ হওয়ায় বিকেলে শিরিনাকে তার স্বামী লাঠি দিয়ে মারপিট করে। এরপর শিরিনার মৃত্যু হয়। পরে শিরিনার স্বামী ও তার পরিবারের সদস্যরা মুখে বিষ ঢেলে আত্মহত্যার প্রচারণা চালিয়ে পালিয়ে যায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
বিএসকে/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।