ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে অগ্নিকাণ্ডে ১২০ ঘর পুড়ে ছাই

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
নীলফামারীতে অগ্নিকাণ্ডে ১২০ ঘর পুড়ে ছাই

নীলফামারী সদর উপজেলার গোরগ্রাম ইউনিয়নে অগ্নিকাণ্ডে ১২০টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারী সদর উপজেলার গোরগ্রাম ইউনিয়নে অগ্নিকাণ্ডে ১২০টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত সাড়ে ১০টার দিকে এ প্রতিবেদন লেখার সময় নীলফামারী, ডোমার ও দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নেভানো চেষ্টা করছিল।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রেয়াজুল ইসলাম বাংলানিউজকে জানান, ওই গ্রামের নরেশ চন্দ্র রায়ের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন ওই এলাকার অন্যান্য বাড়িতে ছড়িয়ে পড়ে। একে একে ৫০টি পরিবারের ১২০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে নীলফামারী, ডোমার ও দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভাতে শুরু করে। তবে এখনো আগুন পুরোপুরি নিভানো সম্ভব হয়নি। এতে ঘরে থাকা সব জিনিসপত্র এবং একটি মোটরসাইকেলসহ প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।