ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্ত্রী হত্যার সাড়ে ৪ মাস পর স্বামী গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
স্ত্রী হত্যার সাড়ে ৪ মাস পর স্বামী গ্রেফতার

আশুলিয়ার জামগড়া এলাকায় গৃহবুধূ ইয়াসমিনকে শ্বাসরোধ করে হত্যার ১৩০ দিন পর পলাতক স্বামী জুয়েল প্রামাণিককে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

আশুলিয়া, সাভার: আশুলিয়ার জামগড়া এলাকায় গৃহবুধূ ইয়াসমিনকে শ্বাসরোধ করে হত্যার ১৩০ দিন পর পলাতক স্বামী জুয়েল প্রামাণিককে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ নভেম্বর) দিনগত রাত সারে ১০টার দিকে গাজীপুরের টঙ্গি থেকে তাকে গ্রেফতার করা হয়।


 
জুয়েল প্রামাণিক বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চানঁবাড়ি এল‍াকার কাইয়ুম উদ্দিনের ছেলে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন ছোটন বাংলানিউজকে জানান, গত জুন মাসে স্ত্রী ইয়াসমিনকে জামগড়া এলাকার একটি ভাড়া বাসায় শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যান জুয়েল। তারপর থেকে তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। কিন্তু নিয়মিত অবস্থান পরিবর্তন করায় তাকে আটক করা সম্ভব হয়নি। পরে শুক্রবার জুয়েলকে বিয়ের ফাঁদে ফেলে গাজীপুরের টঙ্গি থেকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান, আগামীকাল রিমান্ড চেয়ে জুয়েলকে আদালতে হাজির করা হবে। তবে কতদিনের রিমান্ড চাওয়া হবে সে ব্যাপারে কিছু জানাননি ‌এই কর্মকর্তা।
চলতি বছরের মার্চ মাসে ইয়াসমিনকে বিয়ে করে আশুলিয়ার জামগড়া এলাকার গফুর মণ্ডল স্কুলের পাশে একটি ঘর ভাড়া নিয়ে থাকতেন জুয়েল। পরে গত ২৫ জুন শনিবার ভোরে ইয়াসমিনকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যান তিনি। ২৭ জুন জুয়েলের বিরুদ্ধে ইয়াসমিনের বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে তাকে গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

বাংলাদেশ সময়: ০৩৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।