ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্রী নাবিলা হত্যার বিচার দাবিতে মোমবাতি মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
স্কুলছাত্রী নাবিলা হত্যার বিচার দাবিতে মোমবাতি মিছিল

ভোলা সদরের ভেদুরিয়া ইউনিয়নের উত্তর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী নাবিলা ধর্ষণ ও হত্যাকাণ্ডে  জড়িতদের গ্রেফতারের দাবিতে মোমবাতি জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

ভোলা: ভোলা সদরের ভেদুরিয়া ইউনিয়নের উত্তর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী নাবিলা ধর্ষণ ও হত্যাকাণ্ডে  জড়িতদের গ্রেফতারের দাবিতে মোমবাতি জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

শুক্রবার (১১ নভেম্বর) রাত ৮টায় এ বিক্ষোভ মিছিল করা হয়েছে।


 
শহরের ওবায়দুল হক কলেজ চত্বর থেকে একটি মিছিল বের হয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে ঘণ্টাব্যাপী অবস্থান করে শিক্ষার্থীরা। এ সময় তারা দ্রুত আসামিদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

গত ২ নভেম্বর নিজ বাড়িতে নাবিলাকে ধর্ষণের পর হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে একদল দুর্বৃত্ত। ঘটনার ৯ দিন পরেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

এদিকে, নাবিলা হত্যাকাণ্ডের বিচার দাবিতে গত কয়েকদিন থেকে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে আসছে সর্বস্তরের মানুষ।

বাংলাদেশ সময়: ০৫২১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।