ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় নিহত ২

ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় ইঞ্জিনচালিত নসিমনের (আলম সাধু) দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চার যাত্রী।

ঝিনাইদহ: ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় ইঞ্জিনচালিত নসিমনের (আলম সাধু) দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চার যাত্রী।

 

শনিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতিবিলার ইটভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আলমসাধুর ড্রাইভার ও উপজেলার ছোট ঘিঘাটি গ্রামের আমির খাঁ (৫০), কোটচাঁদপুর উপজেলার চাঁদপাড়া গ্রামের আমজাদ বিশ্বাস (৬০)।

আহতরা হলেন- ছোট ঘিঘাটি গ্রামের রহমত বসির (৪৪), শাহপুর ঘিঘাটি গ্রামের জাহাঙ্গীর (২৯), একই গ্রামের লিটন (৩০) ও চাঁদপুর পাড়া গ্রামের কালাম (২৬)। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বসির, জাহাঙ্গীর ও লিটনকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, ট্রাকটি সকালে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলো। পথে বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধুর সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আলমসাধুর ড্রাইভার আমির খাঁ ঘটনাস্থলেই মারা যান ও আমজাদ বিশ্বাস কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।