ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পিকনিকে গিয়ে বিসিসি কাউন্সিলরের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
পিকনিকে গিয়ে বিসিসি কাউন্সিলরের মৃত্যু

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল ইসলাম রেজভী চৌধুরী (৩২) পিকনিকে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন  (ইন্নালিল্লাহে... রাজেউন)।

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল ইসলাম রেজভী চৌধুরী (৩২) পিকনিকে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন  (ইন্নালিল্লাহে... রাজেউন)।

শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বাগেরহাটের মংলা হাসপাতালে তার মৃত্যু হয়।

সূত্র জানায়, শুক্রবার সকালে বিসিসির মেয়র আহসান হাবিব কামালসহ সব কাউন্সিলররা এমভি সুন্দরবন নেভিগেশনের একটি লঞ্চযোগে পিকনিকে বরিশাল থেকে দুবলার চরের উদ্দেশে যাত্রা শুরু করেন।

রাত ১১টার দিকে মংলা বন্দরের কাছে মাঝ নদীতে যাত্রাবিরতির সময় কাউন্সিলররা একত্রে চা পান করছিলেন। এ সময় হঠাৎ করে কাউন্সিলর রেজভী বুকে ব্যথা অনুভব করেন ও অসুস্থ হয়ে পড়েন।

দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়াও হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিসিসির ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র কেএম শহীদুল্লাহ বাংলানিউজকে জানান, এ ঘটনার পর পিকনিক বাতিল করা হয়েছে। শনিবার (১২ নভেম্বর) সকালে কাউন্সিলরের মরদেহ অ্যাম্বুলেন্সে বরিশালে আনা হবে।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমএস/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।