ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
বগুড়ায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

বগুড়ার নন্দীগ্রামে মাদকাসক্ত ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই মোফাজ্জল হোসেনের মৃত্যু হয়েছে।  এ ঘটনায় মাদকাসক্ত ছোট ভাই আব্দুল হাকিমকে আটক করেছে পুলিশ।

বগুড়া: বগুড়ার নন্দীগ্রামে মাদকাসক্ত ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই মোফাজ্জল হোসেনের মৃত্যু হয়েছে।  এ ঘটনায় মাদকাসক্ত ছোট ভাই আব্দুল হাকিমকে আটক করেছে পুলিশ।


 
শনিবার (১২ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

নিহত মোফাজ্জল হোসেন এবং আটক আব্দুল হাকিম উভয়ই উপজেলার বুড়ইল ইউনিয়নের হাজরকী বেগুনীপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।  
 
নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাশের দেউলিয়া গ্রামে অভিযান চালিয়ে আব্দুল হাকিমকে আটক করা হয়।  

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  
 
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নিজ বাড়িতে আব্দুল হাকিম মাদকদ্রব্য সেবন করতো। মাদক সেবন না করতে ছোট ভাইকে বড় ভাই নিষেধ করতেন। কয়েকদিন আগে এ নিয়ে দু’ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শনিবার ভোরে বড় ভাইয়ের বুকে ছুরিকাঘাত করে আব্দুল হাকিম পালিয়ে যায়। ঘটনাস্থলেই মোফাজ্জলের মৃত্যু হয়।
 
বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমবিএইচ/এএটি/আরএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।