ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ত্রিশালে যুবলীগ নেতা বারীর শাস্তি দাবিতে মিছিল-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
ত্রিশালে যুবলীগ নেতা বারীর শাস্তি দাবিতে মিছিল-সমাবেশ ছবি: অনিক খান / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রকাশ্যে চাঁদাবাজিসহ আরও ‍নানা অভিযোগ তুলে ময়মনসিংহ জেলার ত্রিশালের বালিপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল বারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

ময়মনসিংহ: প্রকাশ্যে চাঁদাবাজিসহ আরও ‍নানা অভিযোগ তুলে ময়মনসিংহ জেলার ত্রিশালের বালিপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল বারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

তাদের অভিযোগ, দীর্ঘদিন যাবৎ বারী টিকিট কালোবাজারির মতো অসৎ কাজ এবং ভয় দেখিয়ে প্রকাশ্যে চাঁদাবাজি করে আসছে।

তার বাড়িটিও অবৈধভাবে দখল করা রেলের জমিতে নির্মাণ করা হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) সকাল ১১টার দিকে ইউনিয়নের বালিপাড়া পয়েন্ট রোড, বালিপাড়া রেলস্টেশন এলাকায় কয়েক দফায় বিক্ষোভ মিছিল করে স্থানীয়রা।

মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন বারীর হাতে নির্যাতিত মিজানুর রহমান, শহীদুল ইসলাম, স্থানীয় ব্যবসায়ী হুমায়ুন কবির, মুদি দোকানদার সাইফুল মোল্লা, সুমন মোল্লা প্রমুখ।

এদিকে এলাকাবাসীর বিক্ষোভের মুখে আব্দুল বারীকে সংগঠন থেকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে, জানান বালিপাড়া ইউনিয়ন যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম-আহ্বায়ক হারুন অর রশিদ।

সংগঠনের ভাবমূর্তি ফিরিয়ে আনতে তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা প্রয়োজন মনে করছেন বালিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মো. বাদল।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, স্থানীয় এলাকাবাসী তার বাড়িতে হামলা চালিয়েছে এমন অভিযোগ এনে আব্দুল বারী একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমএএএম/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।