ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিক্ষকের হাত-পা ভেঙে দিলেন ইউপি সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
শিক্ষকের হাত-পা ভেঙে দিলেন ইউপি সদস্য

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় মিজানুর রহমান নামে এক প্রধান শিক্ষককে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছেন স্থানীয় ইউপি সদস্য ও তার লোকজন।

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় মিজানুর রহমান নামে এক প্রধান শিক্ষককে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছেন স্থানীয় ইউপি সদস্য ও তার লোকজন।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে পাঁচবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মিজানুর রহমান উপজেলার দারিখৈইর সাহেব বাজার গ্রামের মৃত সম্বল মণ্ডলের ছেলে। তিনি উপজেলার নগর ইউনিয়নের পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

নগর ইউনিয়নের চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু বাংলানিউজকে জানান, পাঁচবাড়িয়া ইউপি সদস্য বাচ্চু মিয়া নিয়ম-নীতি না মেনে দীর্ঘদিন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে থাকার জন্য প্রধান শিক্ষক মিজানুর রহমানকে চাপ দিয়ে আসছিলেন।

সম্প্রতি কমিটির মেয়াদ প্রায় শেষ হয়ে আসায় নতুন কমিটি গঠনের লক্ষে ভোটার তালিকা প্রণয়নের কাজ শুরু হয়। ওই তালিকাতে নিয়ম বহির্ভূতভাবে এক অভিভাবকের নাম অন্তর্ভুক্তির দাবি জানান বাচ্চু মিয়া। এতে মিজানুর অপারগতা প্রকাশ করেন ও বর্তমান কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) অবগত করেন। এতে বাচ্চু মিয়া ক্ষুব্ধ হন।

সকালে মিজানুর বিদ্যালয়ে যাওয়ার সময় পাঁচবাড়িয়া মোড়ে বাচ্চু মেম্বার, তার ভাই মজনু এবং সহযোগী রাশেদুল, নাজিম, মলেরুম, লিটনসহ ১০/১২ জন তার পথরোধ করেন। এ সময় তাকে লোহার রড, লাঠি-সোটা দিয়ে এলোপাতারি পিটিয়ে তার বাম হাত ও ডান পা ভেঙে এবং মাথা ফাটিয়ে জখম করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে ভর্তি করেন।

বনপাড়া পাটোয়ারী হাসপাতালের চিকিৎসক সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, শিক্ষক মিজানুরের বাম হাত ও ডান পায়ের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য বাচ্চু মিয়ার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বড়াইগ্রামের ইউএনও ও বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ইশরাত জাহান জানান, যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এনটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।