ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

গাজীপুরে আগুনে পুড়ে নাতির মুত্যু, নানা দগ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
গাজীপুরে আগুনে পুড়ে নাতির মুত্যু, নানা দগ্ধ

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলায় আগুনে পুড়ে হাসিবুর রহমান সায়ক (৮) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। এসময় শিশুর সঙ্গে থাকা তার নানা হযরত আলী (৬৫) দগ্ধ হয়েছেন।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার উজিলাব সুতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ধান পাহারা দেওয়ার জন্য বাড়ির পাশে হযরত তার নাতি হাসিবুরকে নিয়ে একটি খড়ের তৈরি ডেরার (অস্থায়ী ঘর) ভেতর ঘুমিয়ে পড়েন।

একপর্যায়ে ওই ডেরায় আগুন লাগে। এসময় হযরত ডেরার ভেতর থেকে দগ্ধ অবস্থায় বের হতে পারলেও শিশু হাসিবুর ভেতরে আটকে পড়ে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে হযরতকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহত হাসিবুর ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিলো। হাসিবুর বাবা-মায়ের সঙ্গে নানার দেওয়া জমিতে বাড়ি করে বসবাস করতো।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মিয়া বাংলানিউজকে জানান, সন্ধ্যায় খড়ের ডেরায় নানা-নাতি ঘুমিয়ে পড়েন। এসময় আগুন লেগে হাসিবুর ঘটনাস্থলেই মারা যায়। এতে দগ্ধ হন তার নানা হযরত। পরে আহত অবস্থায় তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহতের মরদেহ ঘটনাস্থলেই রয়েছে। ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে ওই ডেরায় আগুন লাগে।  

বাংলাদেশ সময়: ০০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
আরএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।