ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে হাত-পা বেঁধে যুবককে পিটিয়ে হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
গাজীপুরে হাত-পা বেঁধে যুবককে পিটিয়ে হত্যা  প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দক্ষিণবাগ এলাকায় হাত-পা বেঁধে সোহেল ভূঁইয়া (৩৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  

নিহত সোহেল কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও দক্ষিণবাগ এলাকার মৃত ছালাম ভূঁইয়ার ছেলে।

 

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় সোহেলের মৃত্যু হয়।  

অভিযুক্তরা একই এলাকার মৃত মঞ্জুর ভূঁইয়ার ছেলে জুবায়েল ভূঁইয়া (২২) ও মেয়ে জেমি ভূঁইয়া (৩০), আব্দুল মজিদের ছেলে শুকুর আলী (৩৮) এবং জামালপুর এলাকার ফিরোজ শেখের ছেলে মামুন শেখসহ (৩৫) অজ্ঞাত ৪/৫ জন।  

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে দক্ষিণবাগ এলাকার মোতালেবের বাড়িতে যান সোহেল। এসময় অভিযুক্তরা সোহেলকে ধরে মঞ্জুর বাড়ি নিয়ে যান। সেখানে মঞ্জুর মেয়ে জেরিনের সঙ্গে পরকীয়া রয়েছে বলে অভিযোগ তুলে সোহেলকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়। এতে গুরুতর আহত হলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাযন সোহেল।  

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু মিয়া জানান, পরকীয়া সন্দেহে সোহেল ভূঁইয়াকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার পা ভাঙা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২ 
আরএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।