ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপিদের জন্য সংস্কার করা ৪নং ভবন উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুন ৪, ২০২২
এমপিদের জন্য সংস্কার করা ৪নং ভবন উদ্বোধন

ঢাকা: রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে জাতীয় সংসদ সদস্যদের (এমপি) জন্য সংস্কার করা ৪নং ভবন উদ্বোধন করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শনিবার (৪ জুন) বিকেলে উদ্বোধনের ভবনটি পরিদর্শন করেন তিনি।

এ সময় স্পিকার বলেন, সংস্কার করা সংসদ সদস্য ভবনগুলো আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এমপিদের জন্য সুন্দর পরিবেশ ও সুযোগ-সুবিধা সম্পন্ন আবাস নিশ্চিত করণে আমরা সচেষ্ট রয়েছি। প্রধানমন্ত্রী এসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের প্রতি খুবই যত্নবান।

স্পিকার এ সময় এমপি সাগুফতা ইয়াসমিন এমিলিকে ফ্লাটের প্রতীকী চাবি হস্তান্তর করেন। এর আগে তিনি ৪নং ভবন প্রাঙ্গনে  মীনা বাজারও উদ্বোধন করেন।

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, কাজী নাবিল আহমেদ ও শওকত হাসানুর রহমান রিমন বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এসকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।