ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কৃষ্ণ সরকার হত্যা মামলার প্রধান আসামির স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ৯, ২০২২
কৃষ্ণ সরকার হত্যা মামলার প্রধান আসামির স্বীকারোক্তি

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকায় ছুরিকাঘাতে ফটোগ্রাফার কৃষ্ণ সরকার হত্যা মামলার প্রধান আসামি নয়ন মনি ওরফে নয়ন বাউল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপ-পরিদর্শক (এসআই) রাকিব উদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে, বুধবার (৮ জুন) দুপুরে গ্রেফতার আসামি নয়নকে আদালতে পাঠানো হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

সিআইডির উপ-পরিদর্শক (এসআই) রাকিব উদ্দিন ভূঈয়া বাংলানিউজকে বলেন, মাদক সেবনে বাধা দেওয়ায় গত ৩০ মে রাতে ফটোগ্রাফার কৃষ্ণ সরকারকে সাভারের আরাপাড়া এলাকায় মারপিট করা হয়। আসামি নয়ন সঙ্গে থাকা ছুরি দিয়ে তাকে উপর্যুপরি বুকে ও পেটে আঘাত করেন। চিকিৎসাধীন কৃষ্ণের ৩১ মে মৃত্যু হয়।  

তিনি আরও বলেন, এ ঘটনায় সাভার থানায় একটি হত্যা মামলা হলে গত মঙ্গলবার (৭ জুন) রাতে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় অভিযান চালিয়ে মূল অভিযুক্ত নয়নকে গ্রেফতার করা হয়। ঢাকার আদালতে পাঠানো হলে নয়ন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এসএফ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।