ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

উত্তরা-টঙ্গী থেকে ছিনতাইকারী চক্রের ১০ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
উত্তরা-টঙ্গী থেকে ছিনতাইকারী চক্রের ১০ সদস্য আটক

ঢাকা: রাজধানীর উত্তরা ও গাজীপুরের টঙ্গী এলাকায় পৃথক অভিযানে ছিনতাইকারী চক্রের ১০ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন, চেতনা নাশক মলম ও ধারালো অস্ত্র জব্দ করা হয়।

গ্রেফতার ১০ জন হলেন- মো. সাকিব (২৩), মো. সুমন (২০), নাজমুল ইসলাম (২০), মো. রায়হান (২০), মো. মোশাব্বির হোসেন (২১), মো. ফাহিম (২৫), মো. হুমায়ূন কবির (২০), মো. রুহুল আমিন (৫৫), নেপাল ওরফে সৈকত (২০) ও মিজানুর রহমান (২০)।

সোমবার (২৭ জুন) বিকেলে র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার সন্ধ্যায় উত্তরা পশ্চিম থানাধীন স্লুইস গেট এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকারী একটি চক্রের সদস্য রুহুল আমিন, নেপাল ওরফে সৈকত, মিজানুর রহমানকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি চাকু, তিনটি চেতনা নাশক মলম এবং একটি ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।  

এদিকে সকাল ১০টার দিকে গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন আমতলী এলাকায় অভিযান পরিচালনা করে মোশাব্বির হোসেন, ফাহিম ও হুমায়ূন কবির নামে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি চাকু এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া শনিবার দিনগত রাতে উত্তরা পশ্চিম থানাধীন স্লুইস গেট এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের সদস্য সাকিব, সুমন, নাজমুল ইসলাম, রায়হানকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি চাকু এবং তিনটি চেতনা নাশক মলম উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, রাজধানীর উত্তরা এবং গাজীপুরের টঙ্গী এলাকাসহ আশপাশের এলাকায় বাসযাত্রী ও পথচারীদের আটকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে স্বর্ণালংকার, মূল্যবান জিনিসপত্র, মোবাইল ফোনসহ নগদ টাকা ছিনতাই করে আসছিলেন তারা।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান সহকারী পুলিশ সুপার নোমান আহমদ।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।