ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিঠাপুকুরে বাসের ধাক্কায় অটোর আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
মিঠাপুকুরে বাসের ধাক্কায় অটোর আরোহী নিহত দুর্ঘটনাকবলিত অটোরিকশা।

রংপুর: রংপুরের মিঠাপুকুর উপজেলায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় মোকছেদুল হক (৪৫) নামের ব্যাটারিচালিত অটোরিকশার এক আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে রংপুর-ঢাকা মহাসড়কের উপজেলার গড়েরমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোকছেদুল হক আলু ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় ফজলু মিয়া (৪৭) নামে আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে উপজেলার শঠিবাড়ী হাট থেকে অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন মোকছেদুল হক। এ সময় মহাসড়কের গড়েরমাথা এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি বাসের সঙ্গে অটোরিকশাটিকে ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ব্যবসায়ী মোকছেদুল ও ফজলু মিয়া গুরুতর আহত হন। সেখান থেকে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মোকছেদুলের মৃত্যু হয়। ফজলু মিয়ার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বড়দরগাহ্ হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহাজান আলী বলেন, এ দুর্ঘটনায় দুইজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান স্থানীয়রা। পরে জানতে পারি মোকছেদুল হক নামে একজন মারা গেছেন। আরেকজনের অবস্থা আশঙ্কাজনক। বাসটি শনাক্ত করার চেষ্টা চলছে। দুর্ঘটনার শিকার অটোরিকশাটি থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।