ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কর্তব্যরত অবস্থায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
কর্তব্যরত অবস্থায় পুলিশ কনস্টেবলের মৃত্যু মো. তোফাজ্জল হোসেন

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা থানার কাকরাইল ফাঁড়িতে কর্মরত কনস্টেবল মো. তোফাজ্জল হোসেন কর্তব্যরত অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।  

শুক্রবার (১৮ নভেম্বর) তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।



ডিএমপি জানায়, শুক্রবার সকাল ৮টার দিকে ডিউটি পোস্টে যাওয়ার সময় কনস্টেবল তোফাজ্জল পুরাতন রমনা থানা ক্রসিংয়ের পশ্চিম পাশের ফুটপাতে হঠাৎ পড়ে যান। তখন ট্রাফিক ডিউটিরত আনসার সদস্য রেজোয়ান মোল্লা দ্রুত তাকে রিকশায় করে হলি ফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। পরে শারীরিক অবস্থার অবনতি দেখে আইসিইউতে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 

কনস্টেবল মো. তোফাজ্জল হোসেন কার্ডিয়াক শকে মারা গেছেন মর্মে ওই হাসাপাতালের চিকিৎসক জানান।

মৃত তোফাজ্জল ২০০১ সালে জানুয়ারি বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি নেত্রকোনার বারহাট্টা থানার ডেমুরা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মো. আব্দুল হাসিম ও মায়ের নাম মোছা. আনোয়ারা খাতুন।

ডিএমপির ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।