ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

যুদ্ধের মধ্যে ভোগের প্রচ্ছদে স্ত্রীসহ জেলেনস্কি, মিশ্র প্রতিক্রিয়া 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
যুদ্ধের মধ্যে ভোগের প্রচ্ছদে স্ত্রীসহ জেলেনস্কি, মিশ্র প্রতিক্রিয়া  ভোগের প্রচ্ছদে স্ত্রীসহ জেলেনস্কি

ইউক্রেন-রাশিয়া যুদ্ধ চলার মধ্যেই বিশ্বখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগের প্রচ্ছদের জন্য ছবি তুললেন ইউক্রেনীয় প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি ও তার স্ত্রী ওলেনা জেলেনস্কা।  শুধু তাই না ভোগের কাছে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের প্রেমের গল্প শুনিয়েছেন ইউক্রেনের ফার্স্টলেডি।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন নেটিজেনরা।  

গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে হামলা শুরু করে রাশিয়া। ১৫০ দিনের বেশি সময় ধরে চলা এই যুদ্ধে প্রাণ হারিয়েছেন হাজার হাজার মানুষ।  

ভোগ তার সর্বশেষ ডিজিটাল কভারে জেলেনস্কির স্ত্রীর একটি ছবি পোস্ট করেছে। তারা ওই ছবিকে সাহসিকরা প্রতিকৃত বলে আখ্যায়িত করে।  

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভোগের পক্ষ থেকে জানানো হয়, ইউক্রেনের যুদ্ধ নতুন একটি জটিল পর্যায়ে প্রবেশ করার সঙ্গে সঙ্গে দেশটির ফার্স্ট লেডি ওলেনা জেলেনস্কা একজন গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে উঠেছেন।   

সাক্ষাৎকারে জেলেনস্কা জানা, হাইস্কুলে থাকার সময় তার স্বামীর সঙ্গে তার পরিচয় হয়। তখন তারা দক্ষিণ-পূর্ব ইউক্রেনের ক্রিভি রিহতে থাকতেন। বিশ্ববিদ্যালয় জীবন থেকে জেলেনস্কির সঙ্গে প্রেম শুরু করেন ওলেনা জেলেনস্কা।  

ভোগ জানায়, এই সাক্ষাৎকারটি অক্টোবরে প্রকাশিত হবে।  

এদিকে এমন ছবি প্রকাশের পর অনেকে এর প্রশংসা করেছেন। আবার অনেকেই যুদ্ধের মধ্যে ম্যাগাজিনের জন্য এমন ছবি তোলায় জেলেনস্কি ও তার স্ত্রীর সমালোচনা করেছেন।  

টুইটারে একজন ব্যবহারকারী লিখেছেন, হয় আপনি শত্রুকে গুলি করুন নাহলে ভোগ দ্বারা গুলিবিদ্ধ হন।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।