ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে আ.লীগ নেতাদের মোটরসাইকেল শোডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
সাভারে আ.লীগ নেতাদের মোটরসাইকেল শোডাউন

সাভার (ঢাকা): বিএনপির সমাবেশ প্রতিহত করতে নির্দেশনা অনুযায়ী সড়কে অবস্থান নিয়েছে সাভারের-আশুলিয়া থানার আওয়ামী লীগের নেতারা। মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে জানান দিচ্ছেন তাদের অস্তিত্ব।

 

শুক্রবার (০৯ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রীমোড় থেকে নবীনগর ত্রিমোড় পর্যন্ত কয়েকবার শোডাউন দিতে দেখা গেছে তাদের।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনের নেতৃত্ব প্রায় ৫০০ মোটরসাইকেলে করে নেতারা শোডাউন দেয় ও বিএনপি-জামায়াত বিরোধী বিভিন্ন স্লোগান দেন। এ শোডাউনে যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতারা অংশ নেয়।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বাংলানিউজকে বলেন, বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের মোকাবিলায় আমাদের অন্তর্গত ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা সড়কে রয়েছে। যার যার স্থান থেকে আমরা তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করবে।

গত দুই দিন থেকে সাভারের আশুলিয়ায় বিভিন্ন পয়েন্টে পুলিশের চেকপোস্ট বসিয়ে তল্লাশি চলছে। এছাড়া বিএনপি নৈরাজ্যেকে ঠেকাতে আগামীকাল দুপুরে সাভারে একটি জনসমাবেশের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়:  ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএফ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।