ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে হাসপাতালে দুদকের অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
কিশোরগঞ্জে হাসপাতালে দুদকের অভিযান

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৯ জানুয়ারি) এ অভিযান পরিচালনা করে দুদকের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের একটি দল।

চিকিৎসকদের বিরুদ্ধে হাসপাতালে আগত রোগীদের চিকিৎসাসেবা দেওয়ায় অবহেলা ও অফিস চলাকালীন ব্যক্তিগত চেম্বারে রোগীদের চিকিৎসাসেবা দেওয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে এ অভিযান চালানো হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসকদের বিরুদ্ধে হাসপাতালে আগত রোগীদের চিকিৎসা সেবা দিতে অবহেলা ও অফিস চলাকালীন ব্যক্তিগত চেম্বারের রোগীদের চিকিৎসাসেবা দেওয়ার অভিযোগ রয়েছে। এ পরিপ্রেক্ষিতে সেখানে রোববার (২৯ জানুয়ারি) দুদকের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের একটি টিম এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে।

অভিযানকালে টিমের সদস্যরা সাধারণ সেবা গ্রহীতা ও দর্শনার্থীর ছদ্মবেশে হাসপাতালের আউটডোর ও বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে এবং সেবা প্রার্থীদের সঙ্গে কথা বলেন। এ সময় রোগীরা হাসপাতাল থেকে পর্যাপ্ত ওষুধ না পাওয়া, নার্সদের স্বেচ্ছাচারিতা ইত্যাদি
অভিযোগগুলোর সত্যতা পাওয়া যায়।

হাসপাতালের সেবার অবস্থা বিষয়ে দায়িত্ব পালনে থাকা পরিচালকের সঙ্গে দুদক টিম কথা বললে পরিচালক কিছু অভিযোগ স্বীকার করে নেন এবং দ্রুততম সময়ে সেবার মান উন্নত করার প্রতিশ্রুতি দেন।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।