ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে পটকা ফাটানো নিয়ে সংঘর্ষ, আহত ৭

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
সৈয়দপুরে পটকা ফাটানো নিয়ে সংঘর্ষ, আহত ৭

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরের হাওলাদার পাড়ায় ছাগলের গায়ে পটকা ফাটানোকে কেন্দ্র করে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে নারী ও পুরুষসহ উভয়পক্ষের ৭ জন গুরুতর আহত হয়েছে।

আহতদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সৈয়দপুরের হাওলাদার পাড়ায় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জানান, ছাগলের গায়ে পটকা ফাটানোর সময় ছাগলের মালিক রানী না করেন। এ সময় কথাকাটির এক পর্যায়ে আরজু ধারালো অস্ত্র দিয়ে ছাগল মালিকের ভাই গোলাপের মুখে আঘাত করে। তারা দ্রুত সৈয়দপুর ১০০ শয্যায় আসলে ভাই গোলাপের মাথা ও মুখে ১২টি সেলাই, বোন রানীর মুখে ৮টি করে সেলাই দেওয়া হয় তাদের। মা নাসিমাও আঘাত প্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়।  

আহতরা হলেন- শহরের হাওয়ালপাড়ার মৃত শামীমের ছেলে গোলাপ (২২), রানী( ২৫), মৃত শামীমের স্ত্রী নাসিমা (৬০)।  

অপরদিকে, এ ঘটনায় অপরপক্ষের শাকিলের ছেলে আরজু (২২) মাথায় ৮টি, কনে গড়িয়া (২৮) মাথায় ১২টি ও আমিরুন নেছার (৫০)মাথায় ১৭টি সেলাই দেওয়া হয়েছে বলে সূত্র জানান।
 
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এখনও কোনো পক্ষই মামলা করেনি। মামলা করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।