ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ পরিচয়ে প্রতারণা, মাইক্রোবাসসহ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
পুলিশ পরিচয়ে প্রতারণা, মাইক্রোবাসসহ যুবক গ্রেফতার পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার যুবক আলী আশরাফ সোহেল

নরসিংদী: নরসিংদীতে পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে আলী আশরাফ সোহেল (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে সদর থানার ভেলানগর এলাকা থেকে অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সোহেল হবিগঞ্জ জেলার লস্করপুর এলাকার বারেক মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী জানান, পুলিশের বিভিন্ন সরঞ্জাম ব্যবহার করে নরসিংদী ও আশপাশের বিভিন্ন এলাকায় বেশ কিছুদিন ধরে প্রতারণা করে আসছিলেন সোহেল। বৃহস্পতিবার রাতে নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কের ভেলানগর বাসস্ট্যান্ডে একটি বাস কাউন্টারের সামনে অবস্থান করে প্রতারণার প্রস্তুতি নিচ্ছিলেন সোহেল। এ সময় পুলিশ লেখা স্টিকার সাটানো নোয়া মাইক্রোবাস দেখে জেলা গোয়েন্দা পুলিশের একটি দলের সন্দেহ হয়। এ সময় জিজ্ঞাসাবাদে সোহেল নিজেকে পুলিশের উপ-পরিদর্শক পরিচয় দিয়ে পুলিশ হেডকোয়ার্টারে কমর্রত আছেন বলে জানান। পরে তার পরিচয়পত্র যাচাইয়ের পর তিনি পুলিশের সদস্য নন বলে শনাক্ত হলে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে পুলিশ পরিচয়ে বিভিন্ন অপরাধের কথা স্বীকার করেন সোহেল।

এ সময় তার ব্যবহৃত গাড়ি তল্লাশি করে পুলিশের ব্যবহৃত আইডি কার্ড, নেমপ্লেট, ক্যাপ, ছাতা, লগোসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে তাকে নরসিংদীর আদালতে পাঠানো হয় বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।