ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, ২ পুলিশ কর্মকর্তা আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, মে ১৫, ২০২৩
গোবিন্দগঞ্জে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, ২ পুলিশ কর্মকর্তা আহত

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাপ পরা আসামি শামীম মিয়াকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালিয়েছে সহযোগীরা। এসময় পুলিশের দুই কর্মকর্তা আহত হয়েছেন।

ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৫ মে) সকালে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত দুই পুলিশ কর্মকর্তা হলেন, গোবিন্দগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহবুব ও রুবেল।  

আটকরা হলেন- নজরুল ইসলাম, শরিফুল ইসলাম, মোস্তফা আহমেদ বিপু ও মুহিত মিয়া এবং ওয়ারেন্টভুক্ত আসামি শামীম। সবাই উপজেলার দরবস্ত ইউনিয়নের বাসিন্দা।

ওসি-তদন্ত বুলবুল ইসলাম জানান, উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে শামীম একটি সেসন ট্রাইব্যুনাল মামলার (নং ৪৩৭/২০২০) ওয়ারেন্টভুক্ত আসামি।

রোববার (১৪ মে) রাতে দরবস্ত ইউনিয়নের কালীতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ পরা অবস্থায় শামিমকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় পুলিশের দুই এএসআই আহত হন। পরে অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশের ওপর হামলাকারী পলাতকদের গ্ৰেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বুলবুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মে ১৫ ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।