ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

লালপুরে ট্রেনের স্টপেজ চেয়ে রেললাইন অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুন ৪, ২০২৩
লালপুরে ট্রেনের স্টপেজ চেয়ে রেললাইন অবরোধ

নাটোর: নাটোরের আজিমনগর স্টেশনে ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের স্টপেজের দাবিতে রেললাইন অবরোধ করে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।
 
সোমবার (৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন স্থানীয়রা।

এ সময় রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেন থামিয়ে রেললাইন অবরোধ করে রাখেন জনতা। পরে ট্রেনে থাকা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা। পরে ট্রেনটি নিরাপদে স্টেশন ছেড়ে যায়।

এ মানববন্ধনে বক্তব্য দেন- জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি খন্দকার শহিদুল ইসলাম। এসময় শিক্ষক-শিক্ষার্থীসহ সকল শ্রেণী-পেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, আজিমনগর একটি ঐতিহ্যবাহি স্টেশন। এই স্টেশনে বেশিরভাগ ট্রেন স্টপেজ দেয়। কিন্তু সদ্য উদ্বোধন হওয়া চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি আজিমনগর স্টেশনে স্টপেজ রাখা হয়নি। এতে করে রেলসেবা থেকে বঞ্চিত হবে দুটি উপজেলার মানুষ। অবিলম্বে চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি আজিমনগর স্টেশনে স্টপেজ দেওয়ার জোর দাবি জানান এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।