ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভাটারা-কেরানীগঞ্জে অভিযানে পলাতক ২ আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ৯, ২০২৩
ভাটারা-কেরানীগঞ্জে অভিযানে পলাতক ২ আসামি আটক

ঢাকা: রাজধানীর ভাটারা ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে পলাতক সাজাপ্রাপ্ত ও ধর্ষণ মামলায় পলাতক ওয়ারেন্টভুক্ত দুই আসামিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শুক্রবার (০৯ জুন) সন্ধ্যায় র‍্যাব-১০ এর অধিনায়ক সিও অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

 

তিনি জানান, বৃহস্পতিবার (০৮ জুন) রাজধানীর ভাটারা ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক দুই অভিযানে তাদের আটক করা হয়।

র‍্যাব-১০ এর সিও জানান, বৃহস্পতিবার রাতে রাজধানীর ভাটারা থানা এলাকায় অভিযান চালিয়ে তিন মাসের কারাদণ্ড ও দুইলাখ টাকা অর্থদণ্ডে দণ্ডিত সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. ইলিয়াস আহম্মেদকে (৩৪) আটক করা হয়।

এছাড়া একই দিনে অপর একটি অভিযান পরিচালনা করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ধর্ষণ মামলায় পলাতক গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি মো. তৌহিদকে (২০) আটক করা হয়।  

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামিরা ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তারা নিজেকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য দীর্ঘদিন ধরেই দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল।

আটক আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।