ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলশানে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
গুলশানে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, আটক ২ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর গুলশান শাহজাদপুরে পান্না (১৫) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে গৃহকর্তা ও কেয়ারটেকারের দাবি ভবন থেকে পড়ে মারা গেছে ওই গৃহকর্মী।

এ ঘটনায় কেয়ারটেকার জাকির হোসেন ও বাবুর্চি ইব্রাহিমকে হাসপাতাল থেকে আটক করেছে গুলশান থানা পুলিশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। তবে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া জাকির হোসেন জানান, গৃহকর্তা ছগীর, গৃহকর্ত্রী শাহনাজ ছগির, গৃহকর্মী পান্নাসহ কেয়ারটেকার জাকির হোসেন চট্টগ্রামের দেওয়ান বাজার এলাকায় থাকেন। তবে গত ১ সেপ্টেম্বর পান্নাকে নিয়ে গৃহকর্ত্রী শাহনাজ ঢাকায় আসেন। শাহজাদপুরের সুবাস্তু নজর ভ্যালি টাওয়ারের দশম তলায় তাদের নিজস্ব ফ্ল্যাটে ওঠেন। এরপর আজ জাকিরসহ বাকিরা ঢাকায় আসেন।

জাকির ও গৃহকর্তা ছগির দাবি করেন, আজ দুপুরে তারা ভবনটির পঞ্চম তলার একাংশের ছাদের ওপর পান্নাকে পড়ে থাকতে দেখেন। তখন তারা পান্নাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। মৃত পান্নার বাবার নাম আব্দুল কাইয়ুম। তার বাড়ি কিশোরগঞ্জ জেলায় বলে জানান তারা।

এদিকে চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি গুলশান থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।