ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ট্রাকচাপায় কলেজশিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
আশুলিয়ায় ট্রাকচাপায় কলেজশিক্ষার্থী নিহত প্রতীকী ছবি

ঢাকা: ঢাকার সাভারের আশুলিয়ায় একটি আঞ্চলিক সড়কে ইটবোঝাই ট্রাকচাপায় আল আমিন (২১) নামে বঙ্গবন্ধু সরকারি কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় রাকিব (২১) নামে আরও একজন আহত হয়েছেন।

শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন শিমুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।  

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে আশুলিয়ার রাঙ্গামাটি এলাকার জিরানী-আমতলা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আল আমিন গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকার আজিজুল ইসলামের ছেলে। আহত রাকিব নিহত আল-আমিনের চাচাতো ভাই ও তার বাবার নাম হীরা মিয়া। তারা দুইজনই বঙ্গবন্ধু সরকারি কলেজের শিক্ষার্থী।

নিহতের চাচা হিরা মিয়া জানান, আল-আমিন তাদের বাড়ি থেকে মোটরসাইকেলে জিরানী বাজারে এসে বাড়ির দিকে ফিরে যাচ্ছিল। এ সময় জিরানী-আমতলা সড়কের রাঙ্গামাটি এলাকায় পৌঁছালে ইটবোঝাই একটি ট্রাক তাদের পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আল আমিন মারা যান ও রাকিব গুরুতর আহত হন। আহত রাকিবকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকেমরদেহ উদ্ধার করে ট্রাকটি জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আফজালুল হক বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।