ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কেরাণীগঞ্জ থেকে ব্যবসায়ী নিখোঁজ, দুই দিনেও সন্ধান মেলেনি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
কেরাণীগঞ্জ থেকে ব্যবসায়ী নিখোঁজ, দুই দিনেও সন্ধান মেলেনি 

ঢাকা: রাজধানীর দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে মো. সজল ঢালির (৪৫) নামে পুরান ঢাকার এক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার তথ্য পাওয়া গেছে। নিখোঁজদের দুইদিন পেরিয়ে গেলেও খোঁজ পাওয়া যাচ্ছে না তার।

 

বুধবার (১২ জুন) রাত ১১ টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ থাকায় স্বজনের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠা দেখা দিয়েছে।  

এ ঘটনায় গত বৃহস্পতিবার দক্ষিণ কেরানীগঞ্জে সাধারণ ডায়রি (জিডি) করেছেন নিখোঁজ সজল ঢালির শ্বশুর মো. অহিদুল।  

জিডিতে উল্লেখ করা হয়, গত বুধবার (১২ জুন) রাত আনুমানিক ১১ টায় কেরাণীগঞ্জের হাসনাবাদে তার নির্মাণাধীন বাড়ির কাজ শেষে রাজধানীর শ্যামপুরের আরসিন গেটের বর্তমান বাসায় ফেরার পথে রওনা হন। এরপর আর বাসায় ফেরেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। শুক্রবার রাত পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।  

নিখোঁজ সজল ঢালির ভায়রা আব্দুল মালেক শেখ বলেন, সজল ঢালি পুরাণ ঢাকার সদরঘাটে কাপড় ব্যবসায়ী। সজলের ব্যবসায়ীদের সঙ্গে লেনদেন বা অন্য কোনো দ্বন্দ্ব ছিল না।  

তিনি আশঙ্কা করছেন কেউ তাকে অপহরণ করে থাকতে পারে। সজল নিখোঁজ হওয়ার পর স্ত্রী-সন্তান ও পরিবারের সবাই উৎকণ্ঠার মধ্যে রয়েছে। সজলের নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে।  

এ প্রসঙ্গে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর-রশিদ বলেন, নিখোঁজ ওই ব্যবসায়ীকে উদ্ধারের চেষ্টা চলছে।  

তিনি বলেন, আমরা তথ্যপ্রযুক্তির মাধ্যমে দেখতে পেয়েছি তিনি কেরাণীগঞ্জ থেকে ঢাকায় গেছেন। এরপর থেকেই তিনি নিখোঁজ হন।  

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসজেএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।