ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

জাতীয়

প্রধান বিচারপতির পদত্যাগ দাবিতে কুমিল্লা আদালত ফটকে শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
প্রধান বিচারপতির পদত্যাগ দাবিতে কুমিল্লা আদালত ফটকে শিক্ষার্থীরা

কুমিল্লা: প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ আপিল বিভাগের বিচারপতিদের পদত্যাগের দাবিতে কুমিল্লায় আদালত ফটকে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে এই অবস্থান কর্মসূচি করছেন তারা।

 

শনিবার (১০ আগস্ট) সকাল ১০টা থেকে কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতের সামনের ফটকে তাদের অবস্থান করতে দেখা যায়।  

কুমিল্লা বিশ্ববিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের একজন মোহাম্মদ সাকিব হোসাইন বলেন, ৫ আগস্ট বাংলাদেশের দ্বিতীয় স্বাধীনতার পর থেকে আমরা নানা নাটকীয়তা দেখছি। দেশবাসীও এসব নাটকীয়তা দেখে বুঝতেই পারছেন দেশকে নিয়ে আবারও ষড়যন্ত্র করছে একটি মহল। তারা ষড়যন্ত্রের নকশা করছেন এদেশেই অবস্থান করে। আমরা তাদের চিনেছি। এই নকশাকারের মধ্যে কিছু লোক চিহ্নিত। তাই আমরা প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ আপিল বিভাগের বিচারপতিদের পদত্যাগের দাবি করছি। দাবি না মানা পর্যন্ত আমরা মাঠে আছি।  

উল্লেখ্য, প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ আপিল বিভাগের বিচারপতিদের আজ শনিবার দুপুর ১টার মধ্যে পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। এদিন বেলা ১১টায় হাইকোর্ট চত্বরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ এ আল্টিমেটাম দেন।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।