ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

জাতীয়

মাদক-পিস্তলসহ ৭জনকে সেনাবাহিনীর কাছে সোপর্দ করলেন শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
মাদক-পিস্তলসহ ৭জনকে সেনাবাহিনীর কাছে সোপর্দ করলেন শিক্ষার্থীরা আটকরা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের যানবাহনে তল্লাশি করে বিপুল পরিমাণ মাদক আটক করেছে শিক্ষার্থীরা। এ সময় ছয়জন মাদক পাচারকারী ও বিদেশি অস্ত্রসহ একজনকে আটক করা হয়।

 

শুক্রবার (০৯ আগস্ট) সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা এলাকায় এ অভিযান চলে। আটক মাদকের মধ্যে রয়েছে সাড়ে ১০ কেজি গাঁজা ও ২২ বোতল ফেনসিডিল। গাঁজা ও ফেনসিডিলসহ একটি বিদেশি পিস্তল আটক করে শিক্ষার্থীরা। আটকরা হলেন-ঢাকার শনির আখড়ার মালেক, নারায়ণগঞ্জের পলাশ, নেত্রকোনার জুয়েল, গোপালগঞ্জের রাসেল মিয়া, নরসিংদীর খলিল মিয়া, সিলেটের মদিনা মার্কেটের সৈকত তালুকদার। পরে আটকদের সেনাবাহিনীর কাছে হস্তান্তর করেন শিক্ষার্থীরা।  

কোটা আন্দোলনের সমন্বয়ক সুফিয়ান আজাদ জানান, মহাসড়কের আইনশৃঙ্খলা বাহিনী না থাকায় সেই সুযোগে মাদককারবারিরা বিপুল পরিমাণ মাদক বিভিন্ন পরিবহনে করে পাচার করছে। তাই মাদক পাচার রোধে শিক্ষার্থীদের এই কার্যক্রম চলছে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত শিক্ষার্থীদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।