ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

জাতীয়

বরিশালে মেয়র ও কাউন্সিলরের বাসা ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
বরিশালে মেয়র ও কাউন্সিলরের বাসা ভাঙচুর

বরিশাল: সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামজিদুল কবির বাবুর বাসভবনে হামলার অভিযোগ উঠেছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে নগরের কালুশাহ সড়কের পাশে অবস্থিত দুটি বাসভবনে পৃথকভাবে ওই হামলা চালানো হয়।

বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহর ভাড়া বাসার তত্ত্বাবধায়ক মজিবর রহমান জানান, তার ভালোতো ভাই হারুন অর রশিদের। ভবনটির প্রথম থেকে চতুর্থ তলা পর্যন্ত মেয়র খোকন সেরনিয়াবাতের ভাড়া নেওয়া। আরেকটি তলায় অন্য লোকজন থাকেন।

মেয়র এ বাসায় থাকলেও বর্তমান পরিস্থিতিতে কিছুদিন ধরে তিনি বাসাটিতে আসেন না জানিয়ে বলেন, একটি মিছিল নিয়ে এসে এ বাড়িতে হামলা চালানো হয়। ওইসময় বাড়ির বেশ কয়েকটি জানালার গ্লাস ভাঙা হয়। আর যেটুকু জানতে পেরেছি ওই মিছিলের নেতৃত্বে বিএনপি নেত্রী নাসরিন ছিলেন।

এদিকে ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামজিদুল কবির বাবু বলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে একটি মোটরসাইকেল বহর কালুশাহ সড়ক থেকে যাওয়ার সময় অতর্কিতভাবে তার বাসায় হামলা চালানো হয়।

তিনি বলেন, আমার আওয়ামী লীগে কোনো পদ পদবি নেই। তারপরও আমার অফিস ও বাসা ভাঙচুর করা হয়।

বাসায় হামলার সময় নাসরিনের উপস্থিতির সিসি ক্যামেরা ফুটজে রয়েছে জানিয়ে তিনি বলেন, আমি এ বিষয়ে আইনি পদক্ষেপ নেবো।

তবে হামলার বিষয়টি অস্বীকার করেছেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন। তিনি বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত গরের সদররোডে বিএনপির কর্মসূচিতে ছিলাম। শুনেছি ১৫ আগস্টকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীরা মেয়রের বাসায় জড়ো হয়েছেন। খবর পেয়ে সেখানে নাকি ছাত্র-জনতা গিয়ে তাদের গোপন বৈঠক পণ্ড করে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এমএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।