ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

উখিয়ায় ১ লাখ ইয়াবা-বিদেশি পিস্তল উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
উখিয়ায় ১ লাখ ইয়াবা-বিদেশি পিস্তল উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় ১ লাখ ইয়াবা ও ২টি বিদেশি পিস্তল ও ১টি দেশীয় তৈরি পাইপগান, ১০ রাউন্ড পিস্তলের গুলি এবং ১৫ রাউন্ড পাইপগানের গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার বর্ডার গার্ড বাংলাদেশ-৩৪ (বিজিবি) এর অধিনায়ক লেফট্যাটেন্ট কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী।

তিনি বলেন, মঙ্গলবার উখিয়া পালংখালী বিওপির বিজিবির একটি টহলদল পূর্ব ফারির বিল নামক স্থানে কৌশলগত অবস্থান নেয়। পরে রাত সাড়ে ১১টার দিকে কতিপয় মাদক চোরাকারবারি সীমান্ত থেকে হেঁটে বাংলাদেশের অভ্যন্তরে আসার সময় বিজিবি টহলদল তাদের চ্যালেঞ্জ করলে তারা সঙ্গে থাকা ব্যাগ ফেলে জঙ্গলের ভেতর দিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, চোরাকারবারিদের ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ১ লাখ ইয়াবা, ২টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি পাইপগান, ১০ রাউন্ড পিস্তলের গুলি এবং ১৫ রাউন্ড পাইপগানের গুলি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।