ঢাকা, রবিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৫ আগস্ট ২০২৪, ১৯ সফর ১৪৪৬

জাতীয়

রামপুরায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
রামপুরায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

ঢাকা: রাজধানীর রামপুরায় ছুরিকাঘাতে হাফিজ (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আকাশ আহমেদ (১৭) নামে আরেক শিক্ষার্থী।

হাফিজ সিদ্ধেশ্বরী কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিলেন। আর আকাশ মোহাম্মদপুরের ঢাকা উদ্যান সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে রামপুরা ওয়াপদা রোড জাহাজ বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় হাফিজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

আহত আকাশ জানান, তারা থাকেন পশ্চিম রামপুরা ওয়াপদা রোডের জাহাজ বিল্ডিং এলাকায়। দেশের বন্যাদুর্গতদের সহায়তার জন্য তারা তহবিল সংগ্রহ করছিলেন। সেজন্য সন্ধ্যায় জাহাজ বিল্ডিংয়ের পাশে চায়ের দোকানে বসে কয়েকজন মিলে আলোচনা করছিলেন। তখন ৫-৬ জন এসে অতর্কিতভাবে তাদের ওপর আক্রমণ করে। ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হাফিজকে মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে তাদের ওপর এই হামলা হয়েছে, সে বিষয়ে কেউ কিছু জানে না বলে দাবি করেছেন হতাহতদের বন্ধুরা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাফিজের পা, কোমরসহ বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রামপুরা থানা পুলিশকে জানানো হয়েছে। আর আকাশের পাজরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩১২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।