ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে সন্ত্রাসীকে গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
নরসিংদীতে সন্ত্রাসীকে গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

নরসিংদী: নরসিংদী সদর উপজেলার শীলমান্দী ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী হাবিজ উদ্দিন ওরফে হাবিকে গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসী।

বুধবার (২৮ আগস্ট) সকালে সদর উপজেলার শীলমান্দী ইউনিয়নের ভূইয়ার মোড়ে শীলমান্দী ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শীলমান্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মাসুদ ভূইয়া।  

তিনি বলেন, শীলমান্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শীর্ষ সন্ত্রাসী, চাদাঁবাজ ও মাদক ব্যবসায়ী হাবিজ উদ্দিন ওরফে হাবি এলাকার জনমনে এক আতঙ্কের নাম। তার হিংস্র থাবায় শিলমান্দী ৩ নং ওয়ার্ডসহ আশপাশের এলাকার যুব সমাজকে নেশার রাজ্যে পরিণত হয়েছে।  সে সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসা, জুয়ার আসরসহ অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত। সে সরকারের ভূমিহীনদের জন্য আশ্রয়ণ  প্রকল্পে ঢুকে তাদেরকে ঘর থেকে বের করে সেখানে মদ, জুয়া, গাঁজসহ বহুরকম অসামাজিক কর্মকাণ্ড করছে।  তারা বাধা দিলে তাদের মারধরসহ নানা রকম হুমকি দেয়।  এ বিষয়টি তারা আমাকে জানালে মাদক সম্রাট হাবিসহ তার ছেলে হিমেলকে আশ্রয়ণ প্রকল্পে না যাওয়ার জন্য বাধা দিলে সে আমাকে হুমকি দেয়। গত সোমবার রাতে আমি ভূইয়ার মোড়ে অফিসে বসেছিলাম। এ সময় হাবি হিমেল এবং তার ক্যাডার বাহিনীসহ আমাকে লক্ষ্য করে হামলা করে। সে আমার বুকে অস্ত্র ঠেকিয়ে অফিস থেকে বের হতে বলে।  

সে আরো বলে, আমাকে চাঁদা না দিলে তুই মেম্বারি করতে পারবি না। সে শত শত মানুষের সামনে আরো বলে তোকে যেখানেই পাবো রাম দা দিয়ে তোর ঘাড় থেকে মাথা আলাদা করে ফেলবো। আমরা এ ঘটনার পর আতঙ্কে আছি। আমি নিরাপত্তা হীনতায় ভুগতেছি।  এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় আমি জিডি করেছি। আমরা দ্রুত তার গ্রেপ্তার দাবি করছি।

এ সময় উপস্থিত ছিলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম ভূইয়া অভি, সহ সমন্বয়ক জুনায়েদ ভূইয়া,  বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া, রফিকুল ইসলাম লিটন, আজিজুর রহমান খান, চাঁন মিয়াসহ এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।