ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিজিবির অভিযানে ফেনীতে ভারতীয় শাড়ি ও রসুন জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
বিজিবির অভিযানে ফেনীতে ভারতীয় শাড়ি ও রসুন জব্দ

ফেনী: ফেনীর সীমান্ত এলাকায় লক্ষাধিক টাকার ভারতীয় শাড়ি ও রসুন জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  ফেনী জয়লষ্করস্থ ৪ বিজিবির চলমান চোরাচালানবিরোধী অভিযানে এ পণ্য জব্দ করা হয়।



রোববার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাতে জেলার ছাগলনাইয়ার যশপুর বিওপির বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ছাগলনাইয়া থানাধীন উত্তর যশপুর সীমান্ত এলাকা অভিযান চালায়। এ সময় মালিকবিহীন অবস্থায় ১০ বস্তা ভারতীয় শাড়ি জব্দ করে। এর আনুমানিক মূল্য ২৬ লাখ ৭৮ হাজার ৫শ টাকা।

একই দিন বিকেলে খেজুরিয়া বিওপির নিয়মিত টহল দল পৃথক অভিযান পরিচালনা করে ফুলগাজী থানাধীন গজারিয়া এলাকা থেকে বাংলাদেশি তিনশ কেজি রসুন ভারতে পাচারের প্রাক্কালে মালিকবিহীন অবস্থায় জব্দ করা হয়। জব্দকৃত রসুনের আনুমানিক মূল্য এক লাখ আট হাজার টাকা।

বিজিবি জানায়, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) আভিযানিক কর্মকাণ্ড ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। জব্দ তরা চোরাই  মালামাল স্থানীয় শুল্ক অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।