ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নিখোঁজের ২ দিন পর যুবকের মরদেহ মিললো পদ্মায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
নিখোঁজের ২ দিন পর যুবকের মরদেহ মিললো পদ্মায়

রাজশাহী: রাজশাহীর বাঘায় নিখোঁজের দু’দিন পর পদ্মা নদীতে পাওয়া গেছে মাহাবুল ইসলাম (২৮) নামে এক যুবকের মরদেহ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়ার রাইটার বালিঘাটের উজানে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পরিবার। নিহত মাহাবুল উপজেলার আলাইপুর কান্দিপাড়া গ্রামের সাজদার মাঝির ছেলে।

দুপুরে পরিবারের পক্ষ থেকে তার মরদেহ দাফন করা হয়েছে।  

নিহতের বাবা সাজদার মাঝি জানান, শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে রিপন আলী ও জামাল উদ্দীনের ছেলে ইমারুল ওরফে ইমরানের সঙ্গে পদ্মায় মাছ ধরতে যায়। রাত আনুমানিক আড়াইটার সময় মাহাবুলের প্রতিবেশী রিপন ও ইমারুল এসে জানায় নৌকাডুবির পর মাহাবুলকে পাওয়া যাচ্ছে না। তারা সাঁতরিয়ে উঠতে পারলেও মাহাবুল পারেনি।

ছেলের নিখোঁজের খবর শোনার পর তাৎক্ষণিকভাবে ৫/৬টি নৌকা নিয়ে তারা পদ্মায় অনেক খোঁজাখুঁজি করেন। কিন্তু পাননি। পরে সোমবার সকালে কুষ্টিয়ার রাইটার বালিঘাটের উজানে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বাড়িতে আনেন। তাদের ধারণা, মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতেই সে মারা গেছে। মরদেহ পেলেও নৌকাটি মেলিনি। এজন্য তাদের অভিযোগ নেই বলেও জানান সাজদার।  

জানতে চাইলে রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ পায়েল জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে কারও বিরুদ্ধে তার পরিবারের কোনো অভিযোগ নেই। যদি অভিযোগ থাকতো তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হতো।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।