ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাঘায় নালা থেকে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
বাঘায় নালা থেকে যুবকের মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার মাউতপাড়া গোরস্থান ও মসজিদের মাঝ দিয়ে বয়ে যাওয়া একটি নালা থেকে রাকিব হোসেন (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে মরদেহটি উদ্ধার করে।

এ সময় ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায়।  

নিহত রাকিব হোসেন ওই গ্রামের আমান উল্লাহর ছেলে। দু’দিন আগে রাকিব মাছ ধরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে জাল নিয়ে বের হয়েছিল। পরে আর ফিরে আসেনি। দু’দিন পর নালার পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হলো। বর্তমানে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।  

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, তার পরিবারের লোকজন জানিয়েছে রাকিবের মৃগী রোগ ছিল। মরদেহ দেখে মনে হয়েছে দু’দিন আগেই তার মৃত্যু হয়েছে। তার মরদেহের পাশে জাল পাতা ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নালায় মাছ ধরতে নেমে তিনি মৃগী রোগে আক্রান্ত হন। এরপর পানি থেকে আর উঠতে না পেরে সেখানেই তার মৃত্যু হয়েছে।  

এরপরও ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া রাকিবের মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবেনা। এজন্য মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে। পরে অন্যকিছু পাওয়া গেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান বাঘা থানার পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।