ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মোহনপুরের অর্ধগলিত মরদেহটি কেশরহাটের আবু বাক্কারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
মোহনপুরের অর্ধগলিত মরদেহটি কেশরহাটের আবু বাক্কারের নিহত আবু বাক্কারের স্বজনদের আহাজারি

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলার বিল থেকে তিনদিন আগে উদ্ধারকৃত অর্ধগলিত মরদেহটি কেশরহাটের আবু বাক্কারের (৩২)। তিনি উপজেলার কেশরহাট পৌরসভার নাকইল গ্রামের আবুল কাশেম আলীর ছেলে।

নিহত আবু বাক্কার দুই সন্তানের জনক ছিলেন। তিনি একই উপজেলার বাকশিমইল গ্রামের শাকাওয়াতের মেয়েকে বিয়ে করেন।

বিয়ের পর থেকে ঘরজামাই ছিলেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মোহনপুর থানায় গিয়ে আবু বাক্কারের মা ফাতেমা বেগম মোহনপুর থানায় গিয়ে তার ব্যবহৃত শার্ট, গেঞ্জি ও স্যান্ডেল দেখে মরদেহটি তার ছেলের বলে শনাক্ত করেন।  

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, গত শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে পুলিশ উপজেলার সইপাড়া ভাতুড়িয়া খরখরচা বিল থেকে অজ্ঞাত পরিচয় হিসেবে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।  

পরে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) মর্গে পাঠানো হয়। পরে পরিচয় শনাক্ত করতে না পেরে ময়না তদন্ত শেষে বেওয়ারিশ মরদেহ হিসেবে রাজশাহীর হেতমখাঁ গোরস্থানে দাফন করা হয়। বর্তমানে মরদেহের পরিচয় মেলায় নতুন করে মামলার তদন্ত শুরু হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।