ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

সড়ক দুর্ঘটনায় নিহত দম্পতির দুই কন্যার হাতে সহজের বিমার চেক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মে ৭, ২০২১
সড়ক দুর্ঘটনায় নিহত দম্পতির দুই কন্যার হাতে সহজের বিমার চেক সড়ক দুর্ঘটনায় নিহত দম্পতির দুই কন্যার হাতে সহজের বিমার চেক

ঢাকা: সড়কে দুর্ঘটনায় নিহত মো. ইয়াছিন আলী এবং তার স্ত্রী হোসনে আরা ফিরোজার পরিবারের হাতে বিমার চেক তুলে দিয়েছে অনলাইন ও মোবাইল অ্যাপভিত্তিক সেবাদাতা প্রতিষ্ঠান সহজ।
 
নিহতের পরিবারের পক্ষ থেকে বিমার চেক গ্রহণ করেছেন তাদের দুই কন্যা মেহনাজ তাবাসসুম ও ফাতেমা তাছনিয়া।


 
সানলাইফ ইন্সুরেন্স কোম্পানি লি. এবং এসআর ট্রাভেলসের সহযোগিতায় সহজ কার্যালয়ে সীমিত পরিসরে বিমার চেক হস্তান্তর করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
 
ইয়াছিন আলী ও তার স্ত্রী হোসনে আরা ফিরোজা দু’জনই বগুড়ায় বসবাস করতেন। তারা গত ফেব্রুয়ারি মাসে ঢাকা-বগুড়া মহাসড়কে দুর্ঘটনার শিকার হন। ঢাকা থেকে বগুড়া ফিরছিলেন তারা। এই দম্পত্তি অনলাইনে সহজ প্ল্যাটফর্ম থেকে টিকিট কিনেছিলেন। টিকিট কেনার সময় তাদের দু’জনেরই জনপ্রতি ১০ টাকার বিনিময়ে সহজ প্ল্যাটফর্ম থেকে ভ্রমণ সংক্রান্ত বিমা সুবিধা নেওয়া ছিলো।
 
অনলাইন টিকেটিং সেবাদাতা প্রতিষ্ঠান সহজ থেকে বাসের টিকিটের টাকার সঙ্গে বাড়তি জনপ্রতি মাত্র ১০ টাকার বিনিময়ে বিমা সুবিধা গ্রহণের সুযোগ পেয়ে থাকেন যাত্রীরা। মাত্র ১০ টাকার বিমা সুবিধা নিয়ে ভ্রমণ করলে যদি দুর্ঘটনায় যাত্রীর মৃত্যু হয় তবে সহজ থেকে নিহতের পরিবারকে বিমা বাবদ সর্বোচ্চ দেড় লাখ টাকা পর্যন্ত দেওয়া হবে।
 
এই সুবাদে নিহত দম্পত্তির পরিবারের হাতে জনপ্রতি দেড় লাখ টাকা করে মোট তিন লাখ টাকা তুলে দিয়েছে সহজ।
 
চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজের ডিরেক্টর (টিকিট) শাকিল জোয়াদ রহিম, ডিরেক্টর (সেলস) মো. তাসলিমুর রহমান, ডিরেক্টর (গ্রোথ) সাইফুল মোহাম্মদ শফিক, এসআর ট্রাভেলস (প্রা.) লি. এর ম্যানেজিং ডিরেক্টর জি. রহমান শহিদ, সানলাইফ ইন্সুরেন্স কোম্পানি লি. এর গ্রুপ ও ব্যাঙ্কঅ্যাস্যুরেন্স বিভাগের অ্যাসিসট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর শাহাদাত হোসেন সোহাগ।
 
অনলাইনে সহজ প্ল্যাটফর্মে বিমা সুবিধা গ্রহণের পাশাপাশি এসআর ট্রাভেলস, সেন্টমার্টিন ট্রাভেলস, রয়েল কোচ, অরিন ট্রাভেলস, মানিক এক্সপ্রেস, কোটালীপাড়া স্টারলাইন, টুঙ্গিপারা এক্সপ্রেস, সেন্টমার্টিন ২০২০ (প্রা.) লি., এম আর এন্টারপ্রাইজ এবং শুভ বসুন্ধরা পরিবহনের টিকিট কাউন্টার থেকে সরাসরি বা অফলাইনেও টিকিট কাটার ক্ষেত্রে বিমা সুবিধা পাওয়া যায় বলে জানায় সহজ।
 
বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, মে ০৭, ২০২১
এমআইএইচ/এমআরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।