ঢাকা, শনিবার, ১০ কার্তিক ১৪৩১, ২৬ অক্টোবর ২০২৪, ২২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পল্লবীতে ৯ বছরের শিশুর মরদেহ উদ্ধার, সৎমা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মে ২৮, ২০২১
পল্লবীতে ৯ বছরের শিশুর মরদেহ উদ্ধার, সৎমা আটক

ঢাকা: রাজধানীর পল্লবী থেকে সোহানা আক্তার (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত শিশুর সৎমা শাহিনুরকে (৩০) আটক করেছে পুলিশ।

সোহানা পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবার নাম সোহেল, তিনি ভ্যানচালক। মা কুলসুম।

শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে ১০ টার দিকে মিরপুর-১১ নম্বর আদর্শনগর এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

সোহানার মামা নূর হোসেন জানান, কুলসুমের সঙ্গে চার বছর আগে ছাড়াছাড়ি হয় সোহেলের। বিয়ে বিচ্ছেদের পর কুলসুম মেয়েকে নিজের কাছে রেখেছে। পরে সোহেল মেয়েকে নিজের কাছে নিয়ে আসে। এরপর থেকে সোহানা তার বাবা ও সৎমা শাহিনুরের কাছেই থাকতো।

তিনি আরও জানান, সোহানাকে দিয়ে ঘরের কাজ করাতেন সৎমা শাহিনুর। কাজ না করলে তাকে মারধর করতেন। সোহানা এমন অত্যাচারের কথা অনেকবার জানিয়েছিল। শুক্রবার সকালে জানতে পারি ভাগ্নিকে হাসপাতাল থেকে মৃত অবস্থায় ফেরত আনা হয়েছে। পরে আমি পুলিশে খবর দিই। আমার ভাগ্নির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার পর তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) আতাউর মাহমুদ বাংলানিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। সৎমাকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, শিশুটি তার বাবা ও সৎমায়ের সঙ্গে থাকতো। শিশুটির পরিবার বলছে, পড়ে গিয়ে আঘাত পেয়েছে। তার মাথায় আঘাত চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, সেটা পড়ে যাওয়ার আঘাত নয়। এ ঘটনায় সৎমাকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ২৮, ২০২১
এজেডএস/এমএমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।